July 21, 2024 5:24 pm
Home National পুঁজিবাজার ও বীমা সংশ্লিষ্টদের নির্বাচনে বাজিমাত

পুঁজিবাজার ও বীমা সংশ্লিষ্টদের নির্বাচনে বাজিমাত

by fstcap

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুঁজিবাজার ও বীমা সংশ্লিষ্ট ২১ প্রার্থী বিপুল ভোটে জয়লাভ করেছে। তারা হলেন-

ঢাকা- ১ আসন থেকে ফারইস্ট ইসলামী লাইফের পরিচালক ও বেক্সিমকো গ্রুপের ভাইস-চেয়ারম্যান সালমান এফ রাহমান, কুমিল্লা-১০ আসন থেকে এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সাবেক উদ্যোক্তা পরিচালক আ হ ম মুস্তফা কামাল এফসিএ, চট্টগ্রাম-৭ আসন থেকে নির্বাচিত হয়েছে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাবেক উদ্যোক্তা ড. হাসান মাহমুদ।

 

কুমিল্লা-৯ আসন থেকে যমুনা লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাবেক উদ্যোক্তা মো. তাজুল ইসলাম, ঝালকাঠি-২ আসন থেকে দেশ জেনারেল ইন্স্যুরেন্সের পরিচালক আমির হোসেন আমু, নারায়নগঞ্জ-১ আসন থেকে যমুনা লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাবেক পরিচালক গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, ঢাকা- ৯ আসন থেকে রিপাবলিক ইন্স্যুরেন্সের পরিচালক সাবের হোসেন চৌধুরী বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।

চট্টগ্রাম-১৩ আসন থেকে জনতা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উপদেষ্টা সাইফুজ্জামান চৌধুরী জাভেদ, টাঙ্গাইল- ৬ আসন থেকে নির্বাচিত হয়েছেন সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও বর্তমান উপদেষ্টা আহাসানুল হক টিটো।

এছাড়া ইসলামী ইন্স্যুরেন্সের চেয়ারম্যান ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র সাঈদ খোকন, চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের পরিচালক ও সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুস শহীদ, তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের সাবেক চেয়ারম্যান ও বর্তমান পরিচালক আনোয়ার হোসন খান, রূপালী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান মাহফুজুর রহমান মিতা, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান মোরশদ আলম, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উদ্যোক্তা পরিচালক মো. নজরুল ইসলাম চেীধুরী, ফেডারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালক খাদিজাতুল আনোয়ার, পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম বীর প্রতীক, ইসলামী কমার্শিয়াল ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক শেখ সালাউদ্দিন জুয়েল, এক্সপ্রেস ইন্স্যুরেন্সের সাবেক পরিচালক নাহিম রাজ্জাক, সানলাইফ ইন্স্যুরেন্সের সাবেক চেয়ারম্যান ও উদ্যোক্তা পরিচালক জাহিদ মালিক স্বপন এবং ফরিদপুর- ৩ আসন থেকে স্বতন্ত্র প্রাথী হিসেবে সোনার বাংলা ইন্স্যুরেন্স লিমিটেডের সাবেক পরিচালক এ কে আজাদ বিজয়ী হয়েছেন।

source: orthosonbad.com

 

candidate election win 2024

You may also like