Home Finance মুনাফা থেকে লোকসানে চার কোম্পানি

মুনাফা থেকে লোকসানে চার কোম্পানি

by fstcap

শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি চলতি অর্থবছরের প্রথম প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বর, ২০২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, আলোচ্য প্রান্তিকে আগের অর্থবছরের তুলনায় কোম্পানিগুলো শেয়ারপ্রতি মুনাফা থেকে লোকসানে নেমেছে।

কোম্পানিগুলো হলো- বিবিএস কেবলস লিমিটেড, ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস (বিবিএস) লিমিটেড ও আনলিমা ইয়ার্ন লিমিটেড।

রোববার (১২ নভেম্বর) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

বিবিএস কেবলস

চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩২) পয়সা। আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) ছিল ১৪ পয়সা।

ন্যাশনাল টি

চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৮৮ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) ছিল ১ টাকা ৫৪ পয়সা।

বিবিএস

চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৯ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) ছিল ০৪ পয়সা।

আনলিমা ইয়ার্ন

চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) ছিল ০১ পয়সা।

sharenews24.com

You may also like