৭ কোম্পানির রোববার আর্থিক প্রতিবেদন প্রকাশ

in মার্কেট আপডেটস by

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানি রোববার আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। এর মধ্যে ৩টি বিমা ও ৪টি ব্যাংক খাতের কোম্পানি। কোম্পানিগুলো তাদের ৯ মাসের (জানুয়ারি-সেপ্টেম্বর, ১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিগুলো হচ্ছে- উত্তরা ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টস লিমিটেড, ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্স, ইসলামিক ইন্স্যুরেন্স লিমিটেড, ব্যাংক এশিয়া, সাউথইস্ট ব্যাংক, ওয়ান ব্যাংক এবং ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড।

উত্তরা ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টস লিমিটেড : ৩ মাসে (জুলাই-সেপ্টেম্বর,১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২৯ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৫২ পয়সা। এ হিসেবে কোম্পানিটির ইপিএস বেড়েছে ৭৭ পয়সা বা ৫০ দশমিক ৬৫ শতাংশ।

এদিকে (জানুয়ারি-সেপ্টেম্বর, ১৭) ৯ মাসে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ৮৭ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৬ টাকা ৭৩ পয়সা। এ হিসেবে কোম্পানিটির ইপিএস বেড়েছে ১ টাকা ১৪ পয়সা বা ১৬ দশমিক ৯৩ শতাংশ।

৩০ সেপ্টেম্বর,২০১৭ শেষে কোম্পানির সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫০ টাকা ৩৬ পয়সা।

ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্স : কোম্পানির ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৮ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৭০ পয়সা।

আর শেষ ৩ মাসে (জুলাই-সেপ্টেম্বর, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০১৭ শেষে কোম্পানির প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৩ টাকা ২৯ পয়সা।

ইসলামিক ইন্স্যুরেন্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ৩ মাসে (জুলাই-সেপ্টেম্বর,১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩২ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ২৬ পয়সা।

এদিকে (জানুয়ারি-সেপ্টেম্বর,১৭) ৯ মাসে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৮৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর,২০১৭ শেষে কোম্পানির সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ৩৮ পয়সা।

ব্যাংক এশিয়া : তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ৩ মাসে (জুলাই-সেপ্টেম্বর,১৭) কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৬৭ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৪২ পয়সা। এককভাবে ইপিএস হয়েছে ৬৭ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৪২ পয়সা।

এদিকে (জানুয়ারি-সেপ্টেম্বর,১৭) ৯ মাসে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৪ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৭০ পয়সা। এককভাবে ইপিএস হয়েছে ১ টাকা ৩৭ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৭০পয়সা।

৩০ সেপ্টেম্বর,২০১৭ শেষে কোম্পানির সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০ টাকা ৫০ পয়সা।

সাউথইস্ট ব্যাংক : (জানুয়ারি-সেপ্টেম্বর,১৭) ৯ মাসে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫৮ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ২ টাকা ৪৯ পয়সা।

৩০ সেপ্টেম্বর,২০১৭ শেষে কোম্পানির সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৯ টাকা ৩৫ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ২৯ টাকা ৪৭ পয়সা।

ওয়ান ব্যাংক লিমিটেড : ৩ মাসে (জুলাই-সেপ্টেম্বর,১৭) কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭৬পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৯৬ পয়সা। এককভাবে ইপিএস হয়েছে ৪৬ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৭৯ পয়সা।

এদিকে (জানুয়ারি-সেপ্টেম্বর,১৭) ৯ মাসে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৬৬ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ১৮ পয়সা। এককভাবে ইপিএস হয়েছে ১ টাকা ৭১ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৪৭ পয়সা।

৩০ সেপ্টেম্বর,২০১৭ শেষে কোম্পানির সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ৫১ পয়সা।

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড : ৯ মাসে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ টাকা ২৬ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৭ টাকা ৬৪ পয়সা। আর শেষ ৩ মাসে (জুলাই-সেপ্টেম্বর, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ১৬ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ২ টাকা ২ পয়সা।

Powered by WPeMatico